Android মোবাইল অথবা Tab কে PC এর speakers হিসেবে ব্যবহার করুন

আপনি আপনার কম্পিউটার থেকে শব্দ বাজানো কোন উপায় আছে, এখানে PCspeakers হিসাবে একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা ট্যাবলেট ব্যবহার করতে পারেন



এটা সেট আপ করার জন্য মোটামুটি সহজ কোনো তারের প্রয়োজন হয় না এবং এটা কাজ করার জন্য আপনি এমনকি Android এর সর্বশেষ সংস্করণ প্রয়োজন হবে না.

 SoundWire নামক একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের মাধ্যমে এটি করা যায়

অ্যাপ্লিকেশন বিনামূল্যে কিন্তু যদি আপনি চান আপনি পূর্ণ সংস্করণ জন্য £ 2.50 দিতে পারেন. "অ্যাপ্লিকেশনের সংস্করণ বিনামূল্যে প্রতি 45 মিনিট এবং প্রদর্শন বিজ্ঞাপন ভয়েস দ্বারা নিজেই চিহ্নিত করা হয়. মুক্ত সংস্করণ একটি 10 ​​মিনিট কম্প্রেশন বিচার নেই. পূর্ণ সংস্করণ সীমাহীন কাজ অডিও কম্প্রেশন করতে সক্ষম হবেন, (10 সংযোগ পর্যন্ত) একাধিক ক্লায়েন্ট হ্যান্ডেল করতে পারেন, এবং কোন বিজ্ঞাপন বা ভয়েস সনাক্তকরণ আছে. এটি অবিকল মিলিসেকেন্ডে, "GeorgieLabs ব্যাখ্যা একটি বিশেষ প্রো সেট মোড এবং প্রদর্শন বাফার লেটেন্সি আছে.
পিসি স্পিকার হিসেবে অ্যান্ড্রয়েড ফোন বা ট্যাবলেট কিভাবে ব্যবহার করার জন্য

ধাপ এক

ডাউনলোড করুন (উইন্ডোজ, লিনাক্স বা রাস্পবেরী Pi)  here এবং অ্যান্ড্রয়েড ডিভাইস here (full version is here).

Android as PC speakers app


ধাপ দুই

অ্যাপ্লিকেশন এবং ডেস্কটপ সার্ভার উভয় চালান এবং তারা স্বয়ংক্রিয়ভাবে সংযোগ স্থাপন করা উচিত. ওয়াই ফাই, দুটি একই নেটওয়ার্কের হতে হবে.

ধাপ তিন

এবং আপনি পিসিতে SoundWire সার্ভার মধ্যে অডিও উত্স নির্বাচন করুন. এক্সপি ব্যবহারকারীদের তোমার শুনতে কি '' মিশ্রণ তরঙ্গ আউট 'বা' ঘন মিশ্রণ 'নির্বাচন করা উচিত যখন উইন্ডোজ 7/8 জন্য' ডিফল্ট মাল্টিমিডিয়া ডিভাইস জরিমানা করা উচিত. লিনাক্স ব্যবহারকারীদের README ফাইলের মধ্যে নির্দেশাবলী অনুসরণ করা উচিত.
SoundWire Server



ধাপ চার

এখন  আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস এর স্পিকার কাছ থেকে  গান শুনতে পারবেন  . আপনার কম্পিউটার নিঃশব্দ করা যাবে এবং আপনি SoundWire সার্ভার মধ্যে মাস্টার নিয়ন্ত্রণ সাথে ভলিউম মাত্রা নিয়ন্ত্রন করতে পারেন.
Share this article :

Post a Comment

 
Copyright © 2014. Solution - All Rights Reserved
Template Created by CHOION